শিরোনাম :
উপজেলা নির্বাচন : তৃতীয় ধাপে মনোনয়ন জমা দিলেন ১৫৮৮ প্রার্থী কামরাঙ্গীর চরে নতুন ভবন নির্মাণে ঢাকা দক্ষিণের অনাপত্তিপত্র প্রদান সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড়
রাজশাহীতে তিন বাচ্চার মা, গর্ভবতীকে ধর্ষণ করলো যুবক !

রাজশাহীতে তিন বাচ্চার মা, গর্ভবতীকে ধর্ষণ করলো যুবক !

ধর্ষণের শিকার গর্ভবতী ছাগল ও ধর্ষক ইমরান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে তিন বাচ্চার গর্ভবতী মাকে ধর্ষণ করেছে ইমরান (১৮) নামের এক যুবক। আজ শনিবার বেলা ১১টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধিন জামালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষক ইমরান ওই এলাকার মোঃ রফিকুল ইসলামের ছেলে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। পক্ষে-বিপক্ষে সমালোচনার ঝড় উঠেছে।

এলাকার মুরব্বিরা ও নগরীর ২৬ নং ওয়ার্ড আওয়ামী-লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ রইস উদ্দিন উভয়ের মধ্যে ২০ হাজার টাকায় আপোষ-মিমাংসা করেছেন। তবে এটি একটি ব্যতিক্রম ধর্ষণের ঘটনা।

নেতা মোঃ রইস বলেন, বেলা ১১টার দিকে তিন বাচ্চার গর্ভবতী ছাগলীকে বাড়ির পাশে একটি নির্জন জায়গায় নিয়ে ধর্ষণ করে ইমরান। এ সময় স্থানীয়রা ঘটনাটি দেখে ছাগলের মালিক ফজলুকে জানায়।

পরে ফজলু বিষয়টি চন্দ্রিমা থানায় অবগত করলে ঘটনাস্থল পরিদর্শণ করেন এসআই শাহীন ও সঙ্গীয় ফোর্স। এ সময় অর্ধশত স্থানীরা জড়ো হয়। ধর্ষক ইমরান সকলের উপস্থিতে তার কুকর্মের ঘটনা স্বিকার করে।

এ নিয়ে ছাগলের মালিক ফজলুকে যুবকের মা নগদ ১০হাটার টাকা প্রদান করেন এবং বাঁকি ১০ হাজার টাকা আগামীকাল রবিবার দিবে বলে জানান। তবে এ ঘটনায় আপোষ মিমাংসাকে নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে বলেও জানা গেছে।

মতিহার বার্তা ডট কম – ১৫ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply